Kamis, 01 Mei 2014

benefits of almond oil and lemon for face

benefits of almond oil and lemon for face অ্যারোমাথেরাপি লেবু ইন অপরিহার্য তেল ব্যতিক্রমী ব্যবহারযোগ্যতা বিস্তৃত আছে. লেবু নবীনতা এবং পরিচ্ছন্নতা এবং রোদ এবং সরবৎ এর ছবি আপ conjures .

জাঁ Valnet , মো, দ্বারা পরিচালিত গবেষণা অপরিহার্য তেলরং দুই ঘন্টার মধ্যে , এক ঘন্টার মধ্যে 15 মিনিট , টাইফয়েড ব্যাকটেরিয়া মধ্যে Staphylococcus aureus মেনিনজোকোককাল ব্যাকটেরিয়া ( meningococcus ) মৃত্যুও হতে পারে যে Lemo উবা দেখিয়েছেন যে , এবং ফুসফুস প্রদাহ কারণ জীবাণু ( নিউমোনিয়া ) তিন ঘন্টার মধ্যে .

0.2 % লেবু গন্ধসার তৈল এমনকি একটি সমাধান 20 মিনিটের মধ্যে ডিপথেরিয়া ব্যাকটেরিয়া এবং বধ টিবি ব্যাকটেরিয়া বন্ধ করতে পারেন. এই এন্টিসেপটিক বৈশিষ্ট্য বিশ দিন ধরে চলবে . এই বৈশিষ্ট্য কক্ষ, এবং স্কুলের অপেক্ষা , হাসপাতালের রুমে বাতাসে জীবাণু ধ্বংস কার্যক্ষম . এটা ক্যান্সার থেকে রোগীর দুর্ভোগ দেহ নেভিগেশন অপ্রীতিকর নির্গত প্রতিরোধ করা , বিশেষ করে কার্যকর.

অপরিহার্য তেলরং উচ্চ লেংথের ছোটোখাটো তুলনীয় উচ্চ কম্পন , সঙ্গে অপরিহার্য তেল অ্যারেস্ট করা হয়. চন্দন গাছ, তুলনায়, তোতলামি যারা ​​মৌমাছির মত buzzing . বিশেষ করে মানসিক kelelaham মনে হতে পারে কেউ জন্য উত্সাহ উচ্চ কম্পন , সঙ্গে অপরিহার্য তেলরং .

লেবু বুদ্ধিজীবী থেকে উষ্ণ এবং মজার একটা ধারনা আপনি. এই লেবু গন্ধসার তৈল শারীরিক এবং মানসিকভাবে , এই তেল অনেক চিন্তা উদ্দীপকের উভয় যদিও , একাগ্রতা ও মনে রাখার ক্ষমতা উন্নত .

সুগন্ধি প্রভাব সম্পর্কিত মস্তিষ্ক গবেষণা লেবু গন্ধসার তৈল বিশেষ হিপ্পোক্যাম্পাস সক্রিয় করে. জাপানে বিশ্ববিদ্যালয়ের গবেষকরা পাওয়া গেছে যে নাটকীয়ভাবে উন্নত মানসিক সঠিকতা এবং ঘনত্ব ছড়িয়ে যে একটি অফিসে পরিবেশে নির্দিষ্ট aromas .

লেবুর ছড়ানো অপরিহার্য তেলরং 54 শতাংশ কম ত্রুটি উত্পাদন করে. ঘ্রাণ পরীক্ষার সময় ব্যাপ্ত হলে , মূল্যায়ন 50 শতাংশ বৃদ্ধি পায়. লেবু গন্ধসার তৈল আরেক গবেষণায় এই পদার্থ antidepressant প্রভাব দেখিয়েছেন যে .

1995 সালে একটি Mie বিশ্ববিদ্যালয়ের গবেষণা সাইট্রাস scents শিথিলকরণ প্রবর্তিত , অনাক্রম্যতা উন্নত যে পাওয়া গেছে, এবং বিষণ্নতা হ্রাস . লেবু অপরিহার্য তেল একটি অনাক্রম্য উদ্দীপক হয় . এই পদার্থ , রক্তের শ্বেতকণিকা বৃদ্ধি microcirculation উন্নত এবং এন্টিসেপটিক পদার্থ হয় .

লেবু গন্ধসার তৈল 68 শতাংশ ডি limonene , একটি শক্তিশালী অ্যান্টিঅক্সিডেন্ট গঠিত. লেবু একটি ORAC ( অক্সিজেন মূলসংক্রান্ত বিশোষণ ক্যাপাসিটি / অক্সিজেন মূলসংক্রান্ত বিশোষণ ক্যাপাসিটি ) হল প্রায় 6619 ( TE / এল ) আছে. ইউনিট TE / এল লিটার প্রতি micromol Trolox হিসেবে প্রকাশ করা হয় . ডি limonene ব্যাপকভাবে 50 ক্লিনিকাল গবেষণা টিউমার বৃদ্ধির যুদ্ধ ক্ষমতা জন্য চর্চিত benefits of lemon on your skin.

Tidak ada komentar:

Posting Komentar