Minggu, 13 April 2014

benefits of green tea supplements

benefits of green tea supplements  আপনি নিয়মিত তাদের গ্রাস যখন আপনি থাকতে পারে সবুজ চা ক্যাপসুল এর অনেক সুবিধা আছে. বিভিন্ন স্বাস্থ্য সমস্যা হিসাবে জন্য প্রাকৃতিক প্রতিকার অভিনয় সাংবাদিকদের ধারণকারী সবুজ চা ক্যাপসুল . সাংবাদিকদের নিশ্চয় সবুজ চায়ের নির্যাস থাকে . সবুজ চা সার যেমন অ্যান্টিঅক্সিডেন্টসমূহের , chetachins ও পলিফেনল হিসাবে বিভিন্ন পদার্থ রয়েছে . যদিও , এছাড়াও theanine ধারণকারী অনেক সবুজ চা ক্যাপসুল রয়েছে. Theanine calming প্রভাব রয়েছে এমন একটি অ্যামিনো অ্যাসিড রয়েছে.

 সবুজ চা ক্যাপসুল এর ব্যবহার
পূর্বে উল্লেখ করা হয়েছে, আপনি নিয়মিত তা গ্রাস যদি আপনার থাকতে হবে সবুজ চা ক্যাপসুল এর অনেক সুবিধা আছে. নিম্নলিখিত সুবিধা মধ্যে হল:

    হারানো ওজন
    ক্যান্সার রোধ
    ক্যান্সার ট্রিটিং
    হৃদরোগের রোধ
    রক্তের চাপ হ্রাস
    রোধ দাঁতের ক্ষয়

পূর্বেই উল্লেখ বেনিফিট সঙ্গে, আপনি প্রত্যেক দিন গ্রাস দ্বিধা করা উচিত নয়. আপনি প্রতি দিন গ্রাস এমনকি যদি আপনি খারাপ প্রভাব থাকবে না. শুধুমাত্র প্রভাব অনিদ্রা হতে পারে. এটা আপনি কারণে পদার্থ সবুজ চায়ের মধ্যে রয়েছে যাও ঘুমাতে অসুবিধা হবে সম্ভবত.

সবুজ চা এবং সবুজ চা ক্যাপসুল মধ্যে পার্থক্য
সবুজ চা ক্যাপসুল ক্যাপসুল আকারে সবুজ চায়ের নির্যাস তৈরি হয়. সবুজ চা ক্যাপসুল প্রায়ই আপনি অ্যান্টিঅক্সিডেন্ট ভোজনের বৃদ্ধি সাহায্য করার একটি উপায় হিসেবে বিক্রী হয় পরিপূরক হয় . আপনি সবুজ চা ক্যাপসুল গ্রাস করার সিদ্ধান্ত নেন, তা আপনি একটি দিন সবুজ চা কয়েক কাপ পান করতে হবে না মানে. তবে সবুজ চা ক্যাপসুল ভাল প্রভাব একটি পানীয় হিসাবে সবুজ চা তুলনা আছে প্রতিপাদন অনেক গবেষণা নেই . কয়েক গবেষনার যদিও,, সবুজ চা ক্যাপসুল খরচ বিবেচনা আপনার রেফারেন্স হতে পারে. সবুজ চা ক্যাপসুল বিভিন্ন সহজ সুফল যেমন নিম্নলিখিত হিসাবে , যে কোনোভাবে আছে.

ঠান্ডা এবং ফ্লু রোধ
সবুজ চা ক্যাপসুল শ্রেষ্ঠ বেনিফিট হল যে ঠান্ডা এবং ফ্লু থাকার থেকে আপনি বাধা হয়. ঠান্ডা এবং ফ্লু প্রতিরোধ 2007 সালে পরিচালিত একটি গবেষণা দ্বারা প্রমাণিত হয়েছে . গবেষণায় সুস্থ প্রাপ্তবয়স্কদের একটি দলের সঙ্গে তিন মাসের জন্য পরিচালিত . তারা দিনে দুবার সবুজ চায়ের নির্যাস সূত্র বা প্ল্যাসেবো ক্যাপসুল হয় গ্রহণ. ফলে সবুজ চা তোলার ক্যাপসুল গ্রাস যারা ​​নিয়মিত ভাল ইমিউন সিস্টেম আছে ঝোঁক ছিল . তারা খুব কমই প্ল্যাসেবো গ্রাস যারা ​​তুলনায় ঠান্ডা এবং ফ্লু উপসর্গ ছিল.

গবেষণায় ঠান্ডা এবং ফ্লু সবুজ চা ক্যাপসুল গ্রাসকারী দ্বারা প্রতিরোধ করা যায় যে প্রমাণিত. এটা সবুজ চা ক্যাপসুল অন্যান্য বেনিফিট প্রমাণ করতে আরো গবেষণা লাগে .

Tidak ada komentar:

Posting Komentar