Selasa, 29 April 2014

cara mengecilkan perut setelah melahirkan normal secara alami

cara mengecilkan perut setelah melahirkan normal secara alami আপনি একটি মেডিকেল অবস্থা হয় যার মধ্যে কিছু একটা বিবেচনার সঙ্গে কিভাবে প্রসব পরে পেট সঙ্কুচিত করতে পারেন. অবশ্যই নারীদের আরো 80 শতাংশ জন্মের পর যত আগে একটি পাতলা শরীরের আদর্শ পেতে চেয়েছিলেন . সুতরাং বড় প্রশ্ন জন্ম দেবার অধিকার পরে যে ব্যায়াম একটি পদ্ধতি বের করতে হবে. ফিরে পেট পাতলা idela করতে পারেন? নীচের পূর্ণ পর্যালোচনা দেখুন.

গর্ভাবস্থার নয় মাস , অবশ্যই, অনেক পেটে চর্বি স্তূপাকার করা শুরু করার পর, হাত এবং গাল . Duniafitnes.com থেকে উদ্ধৃত হিসাবে শরীরের ligaments স্বাভাবিক দৈর্ঘ্য এবং প্রায় 3-6 মাস স্থিতিস্থাপকতা ফিরে আসবে , যখন জরায়ু , প্রায় 6 সপ্তাহের মধ্যে বন্ধ করে তার মূল আয়তন ফিরে আসবে . কিন্তু না jaringat পেশী সঙ্গে তাই , ব্যায়াম এবং নতুন রুটিন শক্তি, ঘনত্ব , এবং এই পেশী কার্যকারিতা পুনরুদ্ধার করতে পারবেন প্রয়োজন.

যখন রাইট টাইম প্রশিক্ষণ শুরু হয় ?
আপনাকে প্রথমে স্বাস্থ্য নিশ্চিত এবং অধিকার কি ব্যায়াম আপনার ডাক্তারের সঙ্গে পরামর্শ করা উচিত্ প্রশিক্ষণ শুরু করতে পারবেন . একটি পাতলা পেটে স্বাস্থ্যের জন্য বিপজ্জনক হয় পেতে তাড়ার মধ্যে পেতে না. আপনি যদি একটি cesarean অধ্যায় সঞ্চালন বিশেষ করে যদি . প্রসব পর সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় শরীরের পুনরুদ্ধারের প্রক্রিয়া. ডাক্তার এটা ঠিক আছে বলছেন , তাহলে আপনি হালকা ব্যায়াম করতে পারেন. না হলে এটি প্রতিটি ব্যক্তির শারীরিক অবস্থার উপর নির্ভর করে , কারণ , আপনি শরীরের সুস্থতার উপর ফোকাস করা উচিত.

শিশুজন্ম পর 4 ফ্রি পান আদর্শ দেহ আকৃতি
আপনার খাদ্য রাখুন
অবশ্যই আপনি জন্মের পর আরো পুষ্টি প্রয়োজন. কোষ এবং টিস্যু regenerating দ্বারা নিজেই পুনঃস্থাপন শরীরের প্রয়োজনীয় অত্যাবশ্যক পুষ্টি ক্ষতিগ্রস্ত হয় প্রোটিন, আয়রন, এবং সবজি এবং ফল ফাইবার সমৃদ্ধ এর ভিটামিন সি শোষণের অন্তর্ভুক্ত এবং ভাজা খাবার, চর্বি, এবং ক্যালোরি এড়ানোর উচ্চ .

জিমে না নলখাগড়া
জন্ম দেবার পরে প্রসার প্রবণ শরীরের কারণে প্রায় 15 শতাংশ শরীরের আয়তনের বৃদ্ধি একটি স্বাভাবিক জিনিস. শরীরের সংক্ষিপ্ত পুনরুদ্ধারের স্বাস্থ্য সমস্যা সৃষ্টি করতে পারে , কারণ সবচেয়ে উপযুক্ত পদক্ষেপ , শরীরের পুনরুদ্ধার হয় .

যুক্তিসঙ্গত লক্ষ্য নির্ধারণ করুন
ঘাঁটান একটি মাস এর সময় 20kg হারাতে চাই , প্রচণ্ড ফলাফল চান নলখাগড়া না. তাছাড়া, আপনি একটি কঠোর ডায়েটিং যে উপলব্ধি করা , এটা খুবই বিপজ্জনক. এখন আপনি breastfed করা এবং পুষ্টির চাহিদা পূরণ করা হয় একটি শিশুর আছে . আপনি একটি কঠোর ডায়েটিং হন তাহলে আপনি পুষ্টির ঘাটতি ঝুঁকি হিসেবে আপনার বাচ্চা হয় . এর অত্যধিক একটি টার্গেট সেট না করা.

সঠিক ব্যায়াম পছন্দ করুন
ক্যালরি ঠিক বিছানায় lazing নির্দিষ্ট কার্যক্রম সম্পাদন করতে হবে তা নয়. কিন্তু যে শ্রমসাধ্য ব্যায়াম না থাকার মানে এই নয়. আপনি হালকা ব্যায়ামের চেষ্টা কিন্তু এখনও এই ধরনের বাড়িতে শিশুর ঠেলে দিয়ে হাঁটা কাছাকাছি হিসাবে , হিসাবে আগে আপনার শরীরের আকৃতি পুনরুদ্ধার করতে সক্ষম হতে পারেন. হাঁটা সহজ এবং হালকা যে একটি কার্যকলাপ কিন্তু ক্যালোরি বার্ন করতে পারেন . হাঁটা ছাড়াও প্রসব পরে আকৃতির আপনার শরীরের এছাড়াও রক্তসংবহন এবং রাখতে পারেন.

বিশেষ করে পেট নিরাপদ সঙ্কুচিত ওজন কমানোর কিভাবে সান্ত্বনা প্রদান এবং সুস্থ থাকুন যাতে একটি সুস্থ শরীর স্থাপন করতে পারে . গুড লাক  cara menurunkan berat badan dalam waktu singkat tanpa olahraga!

Tidak ada komentar:

Posting Komentar